PTC তে ব্যর্থ হও্য়ার একটা বড় কারণ হলো, প্রচুর এস্কাম সাইট আছে, প্রায় ৯০ ভাগই এস্কাম সাইট। তাই PTC নিয়ে কাজ করতে হলে প্রথমেই রিয়াল সাইট খুজে বের করতে হবে >>>এটাই কঠিন কাজ  এখন দেখি কিভাবে এই সাইট থেকে আয় করা যায়।   




Neobux একটি রিয়াল সাইট। গত ৫ বছর থেকে এই সাইট টি তাদের মেমবার দের কোনো অভি্যোগ ছাড়াই পে করে আসছে। এই সাইট এ রেজিষ্ট্টেশন করা একদম  ফ্রি এবং খুব ইজি।


এই সাইটে $২ জমা হলেই আপনি  payza বা coinbase $ নিতে পারবেন।
আসলে PTC একটা দলীয় কাজের মত, একা একা এইখানে খুব বেশি কিছু করা যায় না্‌, একা একা কিছু করা জাইনা শুনে ভই পেলেন,  না না ভই পাওয়ার কিছু নেই সফল হতে গেলে আপনার কিছু রেফারেল লাগবে। ২ ভাবে রেফারেল  বানানো যায়। Direct referral এবং Rent referral। Neobux এ জয়েন করার ৩০ দিন পর থেকে Direct referral নে্য়া যায়।কিছু দিন কাজ করে আপনি ১$ দিয়ে ৫টা রেন্ট রেফারেল কিনতে পারবেন জারা আপনার রেফারেল হিশাবে কাজ করবে। আপনি জত বেশি রেফারেল কিনবেন তত বেসি earn হবে।।আমার এক রিলেটিভ প্রতিদিন ৪০$ earn করে।আর আমি তার থেকে কিছুটা  বেশি। 


রেন্ট রেফারেল কত দিয়ে কত কেনা যাবে 


  1. $০.৬০ => ৩ জন (৩০ দিন মে্য়াদ)
  2. $১ => ৫ জন
  3. $২=> ১০ জন
  4. $৫=> ২৫ জন
  5. $২০=>১০০ জন।


৩০ দিনের মেয়াদ শেষ হয়ে গেলে রিনিউ করা যায়।
এখন আপনি যদি ১০০ জন রেন্ট নিয়ে কাজ করেন আর তারা যদি গড়ে ২টা ক্লিক করে তাহলে $১ প্রতিদিন আয় করা যাবে। standard member ৩০০ জন রেন্ট নিতে পারবে(upgrade করলে বাড়বে)
যদি রেন্ট রেফারেল ক্লিক না করে (একটিভ না তাহলে recycle করা যাবে। recycle চার্জ $০.০৭ প্রতি জন)
অতএব এভাবে নিয়মিত কাজ করুন ৩ থেকে ৪ মাসের মধ্যে আপনার ১৫০-২০০ জন রেন্টেড রেফারেল হয়ে যাবে তারপর শুধু ডলার আর ডলার।

Upgrade: ফ্রি রেজি: করলে standard member হয়। standard member থেকে Upgrade করলে golden member হবে। golden member হতে $৯০ লাগবে ১ বছর এর জন্য। Upgrade করলে Direct referral/Rent referrals লিমিট বেড়ে যাবে। ২০০০ রেন্ট রেফারেল নেয়া যাবে এবং সব চে বড় কথা ক্লিক value বেড়ে $০.০১ হবে।
আপনি যদি Upgrade করেন এবং ২০০০ রেন্ট রেফারেল নেন তাহলে ৪০০০ ক্লিক (গড়ে ২ ধরে এ $৪০ প্রতিদিন।
রেজিষ্ট্টেশন করতে CLICK HERE..




অতএব এভাবে নিয়মিত কাজ করুন ৩ থেকে ৪ মাসের মধ্যে আপনার ১৫০-২০০ জন রেন্টেড রেফারেল হয়ে যাবে তারপর শুধু ডলার আর ডলার। আর একটা ্কথা মনে রাখবেন কেউ আপনাকে বসাই টাকা দিবে না তাই কাজ করতে হবে, আজ কষ্ট করবেন কাল ভাল কিছু পাবেন



WHAT YOU NEED PLEASE TELL US AND PLEASE DO NOT THING NOT NOW,,,,WE ARE ALWAYS FREE FOR YOU. 

Post a Comment

Previous Post Next Post